মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

কলাপাড়ায় ছিনতাই চক্র গ্রেফতার

কলাপাড়ায় ছিনতাই চক্র গ্রেফতার

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়ায় ২৪ ঘন্টার মধ্যে ক্লুলেস মোটরসাইকেল ছিনতাই ঘটনার রহস্য উদঘাটন করে মূল আসামীসহ তাদের নিকট হতে ছিনতাইকৃত প্লাটিনা মোটরসাইকেল, ছিনতাই কাজে ব্যবহৃত লোহার হাতুরী ও একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ০৬ জুন ২০২১ ইং রাত এগারোটার দিকে উপজেলার ধানখালী ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের চার রাস্তারমুখে একজন মোটরসাইকেল ড্রাইভারকে মেরে তার মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে গেছে – এমন সংবাদের ভিত্তিতে কলাপাড়া থানার ইমার্জেন্সি টিম তৎক্ষনাত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিম মটর সাইকেল ড্রাইভার মোঃ রুমান সিকদার (২৮), পিতা-মোঃ আলাউদ্দীন সিকদার, সাং-নাচনাপাড়া, টিয়াখালীকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ ভর্তি করে।

পরে পটুয়াখালী জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় সাড়াশি অভিযান অব্যাহত রেখে পুলিশ পরিদর্শক (তদন্ত) কলাপাড়া থানার নেতৃত্বে একটি চৌকস দল মূল রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধারের লক্ষ্যে বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ শুরু করে।

এদিকে ভিকটিম মোঃ রুমান সিকদার কিছুটা সুস্থ্য হয়ে এজাহার দায়ের করলে, কলাপাড়া থানার মামলা নং-০৪, তারিখ ০৭-০৬-২০২১ খ্রিঃ, ধারা-৩৯৪ পেনাল কোড রুজু হলে ০৭ জুন ২০২১ ইং ১৪:০০ ঘটিকায় আমতলী থানার টেপুড়া গ্রাম থেকে মোঃ রাকিব গাজী (২২), পিতা-মোঃ আনোয়ার গাজী, সাং-পূর্ব আলিপুরা, থানা-দশমিনাকে মটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

এসময় রাকিবের তথ্য মতে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সন্ধ্যা ১৯:৩০ ঘটিকায় দশমিনা থানার পূর্ব আলিপুরা গ্রাম হতে অপর সহযোগী আসামী মোঃ মনির গাজী (২৫), পিতা-মোঃ আঃ রহিম গাজী, সাং-পূর্ব আলিপুরা, থানা-দশমিনাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা পেশাদার ছিনতাইকারী। পূর্ব পরিকল্পনা মোতাবেক গত ০৬/৬/২১ তারিখ পটুয়াখালী চেীরাস্তার একটি দোকান থেকে একটি লোহার হাতুরী কিনে রাত্র ০৮:৩০ ঘটিকায় পটুয়াখালী চৌরাস্তা হতে কলাপাড়া থানার সোমবাড়িয়া বাজার যাওয়ার জন্য রুমান এর মোটরসাইকেল ৫০০/- টাকায় ভাড়া করে কলাপাড়া সোমবাড়িয়া বাজারের উদ্দেশ্য রওনা করেন। পথিমধ্যে আমতলী বাসস্ট্যান্ড পৌছে উভয় আসামী চা সিগারেট খেয়ে কালক্ষেপন করেন। পুনরায় গন্তব্যস্থলের উদ্দেশ্য রওনা করে রাত ১০.৩০ ঘটিকার সময় কলাপাড়া থানার ধানখালী ইউনিয়নস্থ মরিচবুনিয়া গ্রামের চার রাস্তার মুখে পৌছিলে আসামীরা চালক রুমান সিকদারকে মোটরসাইকেল থামাতে বলে।

মোটরসাইকেল থামানো মাত্র পিছন থেকে আসামী মনির গাজী এর কোমড়ে থাকা হাতুড়ি দিয়ে চালকের মাথায়, পিঠে এবং ডান চোখের নিচে আঘাত করলে, চালক গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল থেকে মাটিতে পড়ে যায় এবং ডাকচিৎকার করতে থাকে। আশপাশের লোকজন তার ডাকচিৎকারে আগাইয়া আসলেও ততক্ষনে আসামীরা তার প্লাটিনা মোটরসাইকেলনিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

এব্যাপারে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana