শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মশিউর রহমানের উদ্যোগে শহীদ জননী সাহান আরা স্মরণে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত

মশিউর রহমানের উদ্যোগে শহীদ জননী সাহান আরা স্মরণে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত

শামীম আহমেদ: পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির মন্ত্রী পদমর্যাদায় আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র কার্যনির্বাহী সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ’র সহধর্মিণী এবং বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মাতা বরিশাল জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শহীদ জননী বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরিশালের বাবুগঞ্জে স্মরণসভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বাদ আসর উপজেলার দেহেরগতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে একই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী মশিউর রহমান এর ব্যক্তিগত উদ্যোগে স্থানীয় আবুল কালাম ডিগ্রী কলেজে এই দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া-মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গৌরনদী পৌরসভার মেয়র, একই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা হারিচুর রহমান হারিছ।

দেহেরগতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মশিউর রহমান এর সভাপতিত্বে স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন আজাদ।

এছাড়াও উপস্থিত ছিলেন- বরিশাল জেলা পরিষদের সদস্য মাইনুল ইসলাম পারভেজ, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল চিশতি, কামাল হোসেন, শাহরিয়ার হোসেন শিল্পি, সাংগঠনিক সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তারুজ্জামান মিলন, দেহেরগতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. রশিদ মোল্লা, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম, মাধবপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, আওয়ামীলীগ নেতা মাসুম রেজা মাসুম মাঝি।

বক্তারা বলেন, ‘শহীদ জননী সাহান আরা বেগম ছিলেন একজন সাদা মনের মানুষ। তিনি সকলের কথা শুনতের এবং আমাদেরকে নিজের সন্তানের মত দেখতেন। তাকে হারিয়ে একজন মাকে হারিয়েছি। এই অভাব অপুরনিয়। মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করুন- এটাই আমাদের প্রত্যাশা।

আলোচনা সভা পরবর্তী দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে ৩ নং দেহেরগতি ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসা এবং এতিমখানার ছাত্র, আওয়ামী লীগ এবং অঙ্গা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং মুসুল্লিরাগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana