শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

স্বাস্থ্যকর্মীর হাতে কলেজ ছাত্রী শ্লীলতাহানী

স্বাস্থ্যকর্মীর হাতে কলেজ ছাত্রী শ্লীলতাহানী

শামীম আহমেদ: হঠাত বৃষ্টি নামায় আশ্রয় নিতে গিয়ে স্বাস্থ্য সহকারীর হাতে শ্লীলতাহানীর শিকার হয়েছেন এক কলেজ ছাত্রী। এসময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ওই স্বাস্থ্য কর্মীকে আটক করে মারধর করে পুলিশের কাছে সোর্পদ করেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে জেলার আগৈলঝাড়া উপজেলার পশ্চিম রাজিহার নামক এলাকায়।

এ ঘটনায় শ্লীলতাহানীর শিকার ওই ছাত্রীর বাবা বাদি হয়ে স্বাস্থ্য সহকারী আরিফ মোল্লার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর পুলিশ ওই মামলায় আরিফ মোল্লাকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

এজাহারের বরাত দিয়ে থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীনে কর্মরত স্বাস্থ্য সহকারী আরিফ মোল্লা মঙ্গলবার সকালে শিশুদের ভিটামিন এ-প্লাস খাওয়ানোর জন্য পশ্চিম রাজিহার কেন্দ্রে যাচ্ছিলো। পথিমধ্যে হঠাৎ বৃষ্টি নামলে পশ্চিম রাজিহার রাস্তার পাশের একটি ঘরে আশ্রয় নেয় আরিফ মোল্লা।

এসময় ওই ঘরের কলেজ পড়–য়া ছাত্রীকে একাকী পেয়ে তার শ্লীলতাহানী ঘটায় আরিফ। অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আরিফ মোল্লা উপজেলার রাজিহার ইউনিয়নের বসুন্ডা গ্রামের মৃত লেহাজ উদ্দিন মোল্লার পুত্র।

থানায় বসে শ্লীলতাহানীর শিকার ওই ছাত্রীর বক্তব্য শুনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ শাহজাহান হোসেন আগামী ২৪ ঘন্টার মধ্যে মামলায় চার্জশীট দাখিলে জন্য ওসিকে নির্দেশনা প্রদান করেন।

এ ব্যাপারে উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন বলেন, বিষয়টি জেলা সিভিল সার্জনকে অবহিত করা হয়েছে। উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে ঘটনার তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।#############

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana