মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউপি নির্বাচন : বাবুগঞ্জে ৫২ প্রার্থীর মনোনয়ন দাখিল দশমিনায় মা’কে কু-প্রস্তাব দিয়ে শ্লীলতাহানি, বাধা দেয়ায় মা-ছেলেকে কুপিয়ে জখম চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোটযুদ্ধে রিপন হাওলাদার-মারুফ-চাঁন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম মোস্তফা দেশে নির্বাচন কমিশন শাক্তিশালী না হলে একটি গণতান্ত্রিক রাষ্ট্র গঠন করা সম্ভব হবে না-হানিফ বাংলাদেশী। বরিশালে ছাত্র ফেডারেশনের বিক্ষোভ সমাবেশ বেগম জিয়ার সু-চিকিৎসার দাবিতে বরিশালে বিক্ষোভ বরিশালের দুই উপজেলায় ১০ বহিরাগত আটক, একজনের দন্ড বরিশাল বিভাগের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও রেঞ্জ ডিআইজি বরিশালের রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইভিএম দেখে ভোটাররা বিভ্রান্তির পড়ে – যেখানে, সেখানে বাটন চেপেছে রামনাবাদ নদীর ধারে ওড়নায় পেচানো নবজাতকের মরদেহ
বরিশালে হত্যা মামলার বাদিকে হত্যার চেষ্ঠা

বরিশালে হত্যা মামলার বাদিকে হত্যার চেষ্ঠা

বরিশাল রিপোর্টঃ স্বামীকে পরিকল্পিতভাবে হত্যার ঘটনায় দায়ের করা মামলার বাদি বিধবা স্ত্রীকে এবার হত্যার চেষ্ঠা চালিয়ে ব্যর্থ হয়ে অমানুষিক নির্যাতনসহ শ্লীলতাহানী করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ এজাহারভূক্ত চার আসামিকে গ্রেফতার করেছে।

ঘটনাটি বরিশালের উজিরপুর উপজেলার গজেন্দ্র গ্রামের। শুক্রবার সকালে উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন ওই গ্রামের (ইসলাম ধর্ম গ্রহণ করা) নিহত নিরু রায়হান ওরফে নিরঞ্জন শীল নিরু’র বিধবা স্ত্রী সৈয়দা শাহিন আক্তার অভিযোগ করেন, সম্পত্তির লোভে তার স্বামীকে পরিকল্পিতভাবে তার স্বজনরা হত্যা করেছে।

এ ঘটনায় তার (শাহিন আক্তার) দায়ের করা হত্যা মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

তিনি আরও জানান, হত্যা মামলার আসামিরা তার স্বামীর ন্যায় তাকেও পরিকল্পিতভাবে হত্যা করার ষড়যন্ত্র করে আসছে। তারই ধারাবাহিকতায় গত ৯ জুন বিকেলে সুশান্ত কুমার শীল শান্ত, মিথুন চন্দ্র, অমল চন্দ্র, বিমল চন্দ্র, মনোরঞ্জন, কনা রানীসহ তাদের ১০/১২ জন সহযোগিরা তাকে (শাহিন আক্তার) হত্যার চেষ্ঠা চালিয়ে ব্যর্থ হয়ে অমানুষিক নির্যাতনসহ শ্লীলতাহানী ঘটায়।

এসময় তার চিৎকারে পথচারী নুরুল ইসলাম হাওলাদার এগিয়ে এসে উদ্ধারের চেষ্ঠা করলে তাকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করা হয়। একপর্যায়ে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

উজিরপুর মডেল থানার এসআই মোঃ মাহবুল ইসলাম জানান, হামলার ঘটনায় বৃহস্পতিবার দুপুরে আহত বিধবা সৈয়দ শাহিন আক্তার বাদি হয়ে নয়জনের নাম উল্লেখসহ আরও ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামি মনোরঞ্জন শীল, তার স্ত্রী কনা রানী শীল, পুত্র মিথুন চন্দ্র শীল ও ভাইয়ের ছেলে অঞ্জন শীলকে গ্রেফতার করেছে। অপর আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও তিনি উল্লেখ করেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana