শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
ভাণ্ডারিয়ায় পূর্বশত্রুতার জের ধরে বৃদ্ধা নারীকে পিটিয়ে যখম।

ভাণ্ডারিয়ায় পূর্বশত্রুতার জের ধরে বৃদ্ধা নারীকে পিটিয়ে যখম।

নিজস্ব প্রতিবেদক : পিরিজপুর জেলার ভান্ডারিয়া থানায় পূর্ব শত্রুতার জের ধরে হবিরুন নেছা (৭০) নামের এক বৃদ্ধা নারীকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ উঠেছে।

গত শনিবার সকাল সাড়ে নয়টায় হাওলাদার বাড়ির ভিতরে বসে এ হামলার ঘটনা ঘটে।

আহত বৃদ্ধা নারী ওই থানার ১ নং ওয়ার্ড লক্ষীপুরা গ্রামের বাসিন্দা মৃত মজিদ হাওলাদারের স্ত্রী।

বর্তমানে তিনি বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আহতর সূত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা হাশেম হাওলাদারের সাথে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

শুক্রবার জুম্মার নামাজ শেষে হবিরুন নেছার নাতি মারুফ মসজিদ থেকে বের হলে তার কাছ নেশা খাওয়ার জন্য কিছু টাকা দাবি করে রিপন হাওলাদারের ছেলে রেশাদ হাওলাদার। টাকা দিতে অস্বীকার করেন মারুফ। এনিয়ে উভয়ের মাঝে তর্ক বিতর্ক সৃষ্টি হয়।

পরে স্থানীয় ভাবে ঘটনাটি মীমাংসা করা হলেও পরের দিন রেশাদ হাওলাদারের বাবা রিপন হাওলাদার, চাচা মিলন হালদার, রেশাদ নিজে ও হনুফা,তাওসিন,রেকছোনা সহ অজ্ঞাত তিন-চারজন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঐ বৃদ্ধার উপরে হামলা চালায়।

পরে স্থানীয়রা আহত কে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করেন। বর্তমানে তিনি এ হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এনিয়ে ভান্ডারিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা গণমাধ্যমকর্মীদের জানান।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana