শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
বরিশালে সাংবাদিকদের মোটরসাইকেল ফেলে দিলো পুলিশ

বরিশালে সাংবাদিকদের মোটরসাইকেল ফেলে দিলো পুলিশ

বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের একটি ভোটকেন্দ্রে যাওয়ার সড়কের পাশে মোটরসাইকেল রেখে সংবাদ সংগ্রহে যাওয়া সংবাদকর্মীদের ৮টি মোটরসাইকেল ফেলে দেয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

সোমবার দুপুর দেড়টার দিকে ওই ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের গণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে
এই ঘটনা ঘটে। সংবাদকর্মীরা অভিযোগ করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ফারুক হোসেনের সামনেই এই ঘটনা ঘটেছে। তবে ফারুক হোসেন বিষয়টি অস্বীকার করেছেন।

স্থানীয় দৈনিক বরিশাল সময় পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার এইচ এম হেলাল বলেন, নির্বাচনী সংবাদ সংগ্রহের
জন্য আমি আমার এক সহকর্মীকে নিয়ে ওই কেন্দ্রে যাই। এর আগে আমার ব্যবহৃত মোটরসাইকেল কেন্দ্রের বাইরে
সড়কে একেবারে পাশ রেখে আসি। কিছুক্ষণ পর ভোট কেন্দ্রের সংবাদ সংগ্রহ করে বের হওয়ার পথে দেখতে পাই আমার মোটরসাইকেল সহ অন্য সাংবাদিকদের ৮টি মোটরসাইকেল সড়কের পাশে দূরে আমাদের মোটরসাইকেলগুলো ফেলে দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানতে পারি পুলিশ সদস্যরা এই কাজ করেছে। দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার বরিশাল প্রতিনিধি এইচ আর হীরা বলেন, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ফারুক হোসেনের সামনে এই ঘটনা ঘটেছে। তিনি নির্দেশ না দিলে অন্য পুলিশ সদস্যরা কিভাবে আমাদের মোটরসাইকেল ফেলে দেয়। এতে আমাদের মোটরসাইকেলর অনেক পার্টস এর ক্ষতি হয়েছে। ইন্ডিগেটর আর হেডলাইট ভেঙে গেছে।

এই বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ফারুক হোসেন বলেন, কোনো সাংবাদিকের মোটরসাইকেল ফেলে দেয়া হয়নি। সড়কের পাশে সরিয়ে রাখা হয়েছে শুধু।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana