শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে চুরি মামলার পলাতক আসামি বাউফলের মেম্বার গ্রেফতার বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু
যৌতুক না দেয়ায় স্ত্রীকে অমানুষিক নির্যাতন

যৌতুক না দেয়ায় স্ত্রীকে অমানুষিক নির্যাতন

নিজস্ব প্রতিবেদক: নগরীর কাউনিয়া থানার চুরামন গ্রামে যৌতুকের টাকা না দেয়ায় পাষণ্ড স্বামীর হাতে নির্যাতনের শিকার হয়েছে মোসা: শাবানা (২৩) নামের এক অসহায় নারী। গত বৃহস্পতিবার দুপুর ১২ টায় মোতাহার হাওলাদারের বাড়িতে বসে তাকে নির্যাতন করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত শাবানা ওই এলাকার সাইদুল হাওলাদারের স্ত্রী। বর্তমানে তিনি বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহত সূত্রে জানা যায়, সাইদুলের সাথে প্রায় ৯বছর পূর্বে সামাজিকভাবে বিবাহ হয় শাবানার। বিবাহর পর থেকেই বিভিন্ন সময় লক্ষাধিক টাকা হাতিয়ে নেয় শাবানার পরিবার থেকে।যৌতুকের টাকার চাহিদা দিন দিন বাড়তেই থাকে তার। যৌতুকের টাকা না দিতে পারলেই নির্যাতনের শিকার হতে হয় শাবানাকে। ঘটনার দিন পুনরায় ২ লক্ষ টাকা যৌতুক দাবি করলে তা দিতে অস্বীকার করে ভুক্তভোগী শাবানা।

এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে পাষণ্ড স্বামী সাইদুল, দেবর সাইফুল, রাসেদুল, হাফিজা, মমতাজ সহ অজ্ঞাত ৩/৪ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে শাবানার উপর হামলা চালায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শেবাচিমে প্রেরণ করেন। বর্তমানে তিনি এ হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এনিয়ে আহত শাবানা আরো বলেন, বিবাহর পর থেকেই সন্ত্রাসী সাইদুল যৌতুকের টাকার জন্য আমাকে মারধর করে। টাকা দিতে পারলে ভালো না হয় বাবার বাড়ি চলে যেতে বলে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে।

মারধর করে ক্ষান্ত হয়নি এখন বিভিন্ন মাধ্যমে আমাকে হত্যাসহ লাশ গুম করার হুমকি দিয়ে আসছে। এ নিয়ে আমি প্রতিনিয়ত জীবনের ঝুঁকির মধ্যে দিন কাটাচ্ছি।

 

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহত স্বজনরা গণমাধ্যমকর্মীদের আরও জানান।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana