শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবেন না.. এমপি শাহে আলম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে কেউ না খেয়ে থাকবেন না.. এমপি শাহে আলম

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধিঃ বরিশালের বানারীপাড়ায় করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

৭ জুলাই বুধবার বিকালে বানারীপাড়া উপজেলার সদর,সলিয়াবাকপুর ও চাখার ইউনিয়নে দরিদ্র পরিবারের মাঝে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম প্রধানমন্ত্রীর এ উপহার সামগ্রী বিতরণ করেন। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা ‘মানবতার মা’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশের কোন মানুষ না খেয়ে থাকবেন না।

তিঁনি অন্ন,বস্ত্র,চিকিৎসা ও বাসস্থানসহ মানুষের সকল মৌলিক চাহিদা পূরণ করছেন। এসময় বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা,থানার ওসি মো. হেলাল উদ্দিন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল-হাসান,উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম,সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী, সলিয়াবাকপুরের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মাষ্টার,চাখারের বিদায়ী ইউপি চেয়ারম্যান খিজির সরদার,নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, চাখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ.মালেক হাওলাদার,সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান মিলন,এমপির ব্যক্তিগত সহকারী মো. জসিম উদ্দিন মোল্লা, পৌর আওয়ামী লীগ নেতা ও শিক্ষক হায়দার আলী প্রমূখ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, বানারীপাড়া উপজেলার ৮ ইউনিয়নে ৭৮০ জন করে ও পৌরসভায় ৪৫০ দরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রীর এ বিশেষ উপহার খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে।

৮ জুলাই বৃহস্পতিবার সংসদ সদস্য মো. শাহে আলম উপজেলার বাইশারী,সৈয়দকাঠি,উদয়কাঠি, ইলুহার ও বিশারকান্দি ইউনিয়নে প্রধানমন্ত্রীর এ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করবেন বলে জানা গেছে। এছাড়া ‘৩৩৩’ তে কল করলে দরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে বলেও ইউএনও রিপন কুমার সাহা জানান। ###

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana