শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
নগরীতে আনসার ভিডিপি’র মাস্ক বিতরন

নগরীতে আনসার ভিডিপি’র মাস্ক বিতরন

বরিশাল রিপোর্টঃ বরিশাল নগরীর ১০ টি পয়েন্টে আনসার ও ভিডিপি কতৃক বিনামূল্যে মাষ্ক বিতরন করা হয়েছে। করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে শতভাগ মাস্ক ব্যবহারে নিশ্চিত করতে আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে বরিশাল জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ আমমার হোসেন বিভিন্ন শ্রেণীর মানুষের মাঝে মাক্স বিতরন করেন।

এছাড়াও নগরীর রুপাতলী, নতুল্লাবাদ, লঞ্চঘাটসহ নগরীর গুরুত্বপূর্ণ ১০ টি পয়েন্ট তারা মাক্স বিতরন করেছেন। এসময় জেলা কমান্ড্যান্ট আমমান হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে রূপান্তিত করতে এই মাক্স বিতরণ করার প্রস্ততি নেয়া হয়েছে। এবং স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে এই মাক্স বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য সরকারী সব ধরনের পরামর্শ মেনে চলতে হবে। বিনা কারনে ঘরে বাহিরে কেউ বের হবে না। নিজেও মাক্স পড়ুন এবং অপরকেও মাক্স পড়ান। মাস্ক বিতরণকালে আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা আনসার ও ভিডিপি কর্মকাতাবৃন্দরা।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana