শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
মহামারী বিপর্যয়ে আমরা আপনাদের পাশে আছি সব সময়: পুলিশ কমিশনার

মহামারী বিপর্যয়ে আমরা আপনাদের পাশে আছি সব সময়: পুলিশ কমিশনার

বরিশাল রিপোর্টঃ “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না আর তাই দেখালেন মেট্রোপলিটন পুলিশ। পুরো বিশ্ব যখন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের ভয়াল থাবায় বিধ্বস্ত, মানুষের স্বাভাবিক জীবনযাত্রা যখন চরমভাবে ব্যাহত, ঠিক সেই সময় পেশাগত দায়িত্বের বাহিরে গিয়ে মানবিক দায়বদ্ধতা থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অসহায় ও দুস্থ মানুষদের পাশে দাঁড়ানোর ক্ষুদ্র প্রয়াস। মানুষের বিপদের সময় পাশে থেকে সহযোগিতা করাই মানুষের ধর্ম হওয়া উচিত।

আজ বুধবার, ১৪ জুলাই ২০২১ খ্রিঃ সকাল ১১:০০ ঘটিকায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্সে পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার মহোদয়ের নেতৃত্বে বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচিতে তিনি একথা বলেন।

এসময় তিনি বলেন, “জনমুখী ও গণমুখী পুলিশিং বাস্তবায়নে সদা জাগ্রত থাকার পাশাপাশি বৈশ্বিক মহামারী চলাকালীন গণমানুষের জীবনে যে মানবিক বিপর্যয় নেমে এসেছে, সেই মানবিক বিপর্যয়ে ও আমরা সদাজাগ্রত থেকে আপনাদের পাশে আছি।

দেশের এই বিপর্যয় মোকাবেলায় সরকার নানামুখী পদক্ষেপ গ্রহনের পাশাপাশি বিভিন্ন সংস্থার মাধ্যমে প্রান্তিক জনগণের জন্য পর্যাপ্ত খাদ্য সহায়তার ব্যবস্থা করেছে।

সিটি কর্পোরেশন, জেলা প্রশাসন সহ সরকারি নানান সংস্থার পাশাপাশি অনেক সাধারণ মানুস ও অসহায় -দুস্থদের পাশে দাঁড়িয়েছে।

আমরাও এই মানবিক বিপর্যয়ে সামান্য সহায়তা নিয়ে আপনাদের পাশে দাড়িয়েছি।

দেশের এই ক্রান্তিকালে আমি এই শহড়ের সকল বিত্তবান ব্যক্তি, বিভিন্ন ক্লাব, সংগঠন সহ সকল কে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী সমাজের অসহায় ও দুস্থদের পাশে, বিশেষ করে যারা আত্মসম্মানের ভয়ে কারো কাছে হাত পেতে সাহায্য চাইতে পারে না তাদের পাশে দাড়ানোর আহবান জানাই।

এ-সময় তিনি সকল কে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মাস্ক পরাকে অভ্যেসে পরিণত করা,  হ্যান্ড স্যানিটাইজ করা, সামাজিক দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বলেন, ইনশাল্লাহ আমাদের সকলের প্রচেষ্টায়, আল্লাহর অশেষ রহমতে অচিরেই আমরা এই মহামারি থেকে মুক্তি পাব।

এ-সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার সদরদপ্তর জনাব প্রলয় চিসিম, অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন জনাব এনামুল হক, উপ-পুলিশ কমিশনার সদরদপ্তর জনাব মোহাম্মদ নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার সাপ্লাই এ্যান্ড লজিস্টিকস্ জনাব মোঃ জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক জনাব মোহাম্মদ জাকির হোসেন মজুমদার-পিপিএম, উপ-পুলিশ কমিশনার উত্তর এন্ড গোয়েন্দা শাখা জনাব মোঃ মনজুর রহমান পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন জনাব খাঁন মোহাম্মদ আবু নাসের সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana