শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
বাউফলে উপজেলা আওয়ামীলীগের বিরুদ্ধে নব্য আওয়ামীলীগরা ষড়যন্ত্র করছে

বাউফলে উপজেলা আওয়ামীলীগের বিরুদ্ধে নব্য আওয়ামীলীগরা ষড়যন্ত্র করছে

এম.জাফরান হারুন, পটুয়াখাল, প্রতিনিধিঃ বাউফল উপজেলা আওয়ামী লীগের বিরুদ্ধে কিছু নব্য আওয়ামী লীগ নামধারীরা ষড়যন্ত্র করছে। ওই ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থেকে দলকে ঐক্যবদ্ধ রাখতে সকলকে সজাগ থাকতে হবে বলেছেন জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ এমপি।

রবিবার (২৫ জুলাই) বেলা ১১টার দিকে ঐতিহ্যবাহী কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এস.এম. ফয়সাল আহমেদ মনির মোল্লা একাধারে চতুর্থবারের মতো চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ ও নবনির্বাচিত ইউপি সদস্যরা দায়িত্বভার গ্রহণকালে এক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে মোবাইল কনফারেন্সের মাধ্যমে তিনি এ বক্তব্য দেন।

নবনির্বাচিত চেয়ারম্যান এবং মেম্বরদের শুভেচ্ছা জানিয়ে তিনি আরও বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে এখন আপনারা জনগণের সেবক হয়েছেন। দেশকে এগিয়ে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত কর্মসূচীসমূহকে তৃণমূল পর্যায়ে বাস্তবায়ণের জন্য চেয়ারম্যান এবং মেম্বরদের ভূমিকা গুরুত্বপূর্ণ। সে হিসেব করে জনগণের সেবা করার আহবান জানান।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কালাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোশাররফ হোসেন খান, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক জামাল হোসেন, সাংবাদিক অতুল চন্দ্র পাল, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাংবাদিক হারুন অর রশিদ খান, কালাইয়া ইদ্রিছ মোল্লা ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাকির হোসেন, কালাইয়া রব্বানিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হাই, কালাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও নওমালা আ. রশিদ খান ডিগ্রি কলেজের সহকারী অধ্যপক আ.স.ম. কবীরুজ্জামান, ইউনিয়ন যুবলীগ সভাপতি মিজান মোল্লা এবং সাধারন সম্পাদক মাসুম বিল্লাহ শাহিন বক্তব্য রাখেন।

উল্লেখ্য:: এস.এম. ফয়সাল আহমেদ মনির মোল্লা এর আগে ২০০৩, ২০১১ ও ২০১৬ সালে চেয়ারম্যান নির্বাচিত হয়ে কালাইয়া ইউনিয়ন পরিষদের দায়িত্ব পালন করেন। সর্বশেষ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে বিনাপ্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana