শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
ফুটবল খেলাকালীন মাঠেই প্রাণ গেল এক তরুণের

ফুটবল খেলাকালীন মাঠেই প্রাণ গেল এক তরুণের

বরিশাল রিপোর্ট ডেস্কঃ ফুটবল খেলাকালীন মাঠেই নাঈম হোসেন (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায়। শুক্রবার দুপুরে মৌডুবি ইউনিয়নের বাইলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

নিহত নাঈম ওই ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে এবং মৌডুবি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় কিশোর-তরুণদের সঙ্গে শুক্রবার দুপুর সাড়ে ১১টায় বাইলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গোলকিপার হিসেবে নাঈম ফুটবল খেলতে নামে। খেলা চলাকালীন দৌড়াদৌড়ি করার সময় নাঈম হঠাৎ মাঠের মধ্যে পড়ে যায়। সেখান থেকে উঠে দ্বিতীয়বার দৌড় দিলে আবারও পড়ে গিয়ে অচেতন হয়। পরে স্থানীয় চিকিৎসক ডেকে আনলে নাঈমকে দেখে মৃত ঘোষণা করা হয়।

জানা গেছে, নাঈম বাবা-মায়ের একমাত্র সন্তান। তার মৃত্যুতে পরিবার ও সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের আহাজারিতে আকাশ-বাতাস ভারি হয়ে উঠেছে নাঈমের গ্রামে।

স্বজনরা বলেন, এর আগেও বিভিন্ন সময় সে এরকম অজ্ঞান (অচেতন) হতো।

এলাকার লোক জন জানান , বল খেলতে গিয়ে দুইবার মাঠে পড়ে গিয়েছিল নাঈম। শেষবার পড়ে গিয়ে আর উঠতে পারেনি। ডাক্তার এসে তাকে মৃত ঘোষণা করে। ধারণা করা হচ্ছে, হয়তো সে স্ট্রোক করে মারা গেছে।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, আমরা এখনো এ ধরনের কোনো খবর পাইনি। খোঁজ নিয়ে দেখছি।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana