শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
দশমিনায় গৃহবধূর ঝুলন্ত লাশ, আত্মহত্যা নাকি হত্যা? এলাকায় নানান গুঞ্জন

দশমিনায় গৃহবধূর ঝুলন্ত লাশ, আত্মহত্যা নাকি হত্যা? এলাকায় নানান গুঞ্জন

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর দশমিনা উপজেলার ৩ নং বেতাগী সানকিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রামবল্লব গ্রামে গোয়াল ঘরের সামনে থেকে হনুফা বেগম (৫০), নামের এক গৃহবধূর গলায় ফাঁস দেয়া অবস্থায় মৃত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

শুক্রবার (৩০ জুলাই ) সকাল নয়টায় দিকে খবর পেয়ে থানা পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করেন। মৃত হনুফা বেগম ওই গ্রামের মোঃ আব্দুর রব সিকদারের স্ত্রী।

 

পারিবারিক সুত্রে জানা গেছে, ভোর রাতে গোয়াল ঘরের আড়ার সাথে হনুফা বেগমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

 

এছাড়াও হনুফা বেগমের মৃত্যুর বিষয়টি তার আত্নীয় স্বজনের কাছে রহস্য জনক বলে জানা গেছে। এনিয়ে অত্র এলাকায় নানান গুঞ্জন চলছে, এবং একটি কুচক্রী মহল ফায়দা লুটে ঘটনার অবসান ঘটাতে চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

 

স্থানীয় সুত্রে জানা গেছে, পরিবারটিতে পারিবারিক ঝামেলা ঝগড়াঝাটি লেগেই থাকতো এনিয়ে ইতিপূর্বে কয়েবার পুত্র হানিফ সিকদার (২৫), পুত্রবধূ টুলু বেগম, স্বামী আব্দুর রব সিকদার, মেয়ে লিজা (২০), মিলে হনুফা বেগম কে মারধর করে হাত ভেঙে দেয় এতে হনুফা বেগম গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

 

এছাড়াও বিভিন্ন মাধ্যমে জানা গেছে, মৃত হনুফা বেগমের ছেলে হানিফ সিকদার পুর্বে ঢাকার যাত্রাবাড়ী কুতুবখালীতে মাদক, অস্ত্র, ছিনতাই সহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত থাকার অপরাধে একাধিক মামলা রয়েছে। তাই বিষয়টি আইনের মাধ্যমে সুষ্ঠু তদন্ত করা হলে আসলে আত্মহত্যা নাকি হত্যা আসল ঘটনা বেড়িয়ে আসবে।

 

এবিষয়ে দশমিনা থানার ওসি জসিম উদ্দিন প্রতিবেদককে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত সঠিক কিছু বলা যাবে না। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana