শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
বরিশালে করোনায় কর্মহীন মানুষের পাশে-পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশালে করোনায় কর্মহীন মানুষের পাশে-পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল রিপোর্টঃ বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র শুভেচ্ছা উপহার সামগ্রী পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরিশাল সদর-৫ আসনের সংসদ সদস্য  কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম’র পক্ষে থেকে নগরীর ২০নং ওয়ার্ডের করোনা ভাইরাস সংক্রমণে কর্মহীন মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন ও ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব।

 

মঙ্গলবার (১০ আগষ্ট) সকাল সাড়ে ১০টার সময় বরিশাল নগরীর ২০নং ওয়ার্ডে করোনা ভাইরাস সংক্রমণে এক হাজার কর্মহীন মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন বলেন,  আমরা ইতোমধ্যে ২০,২২ ও ২৩নং ওয়ার্ডে কর্মহীন মানুষের মাঝে তিন হাজার উপহার সামগ্রী বিতরণ করেছি। বাকি ২৭টি ওয়ার্ডে পর্যায়ক্রমে দেওয়া হবে।

 

২০নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব বলেন, আমি প্রতিমন্ত্রী মহোদয়কে আমার ওয়ার্ডের অসহায় ও কর্মহীন মানুষের সমস্যার কথা জানাই। তিনি দ্রুত এ বিষয়ে ব্যবস্তা গ্রহণ করে এক হাজার পারিবারের মাঝে উপহার সামগ্রী পৌছে দেন।

 

এবং পর্যায়ক্রমে ওয়ার্ডে সকল অসহায় ও কর্মহীন মানুষের মাঝে পৌছে দেওয়ার আশ্বস্ত করেন।

 

উপহার সামগ্রীর ম‌ধ্যে র‌য়ে‌ছে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, দুই কেজি পিঁয়াজ, দুই কে‌জি ডাল ও এক লিটার তৈল।

 

এ-সময় উপস্থিত ছিলেন মহানগর আ’লীগের সাবেক সহ-সভাপতি মীর আমির উদ্দিন মোহন, ব‌রিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও শ্রমিক নেতা সুলতান মাহামুদ হাওলাদার, ২০নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি মনির, মহানগর যুবলীগের সদস্য মিজানুর রহমান মিল্টন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য বাবু, মোস্তাফিজুর রহমান রানাসহ  সামাজিক ও রাজনৈতিক নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana