শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
বাউফলে উদ্দীপনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

বাউফলে উদ্দীপনের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

এম.জাফরান হারুন, পটুয়াখালী প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পটুয়াখালীর বাউফলে এনজিও উদ্দীপন এর আয়োজনে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (১৫ আগষ্ট ) বেলা ১১টার দিকে উপজেলার পৌর শহরের সিনিয়র সার্কেল এসপি কার্যালয় সংলগ্ন উদ্দীপন আঞ্চলিক প্রধান কার্যালয়ের হলরুমে এ আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

 

এসময় আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বরিশাল বিভাগীয় সাংবাদিক কল্যাণ পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক সাংবাদিক শেখ এম জাফরান হারুন উপস্থিত থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও এক মিনিট নিরবতা পালন করে বঙ্গবন্ধুর আত্মজীবনীর ওপর ও সেই কালো রাতে বঙ্গবন্ধু সহ তার পরিবারের সবাইকে নির্মমভাবে হত্যা করে তা আলোচনার মাধ্যমে তুলে ধরেন।

 

এবং ওই সময় বাংলাদেশের বাহিরে থাকায় শেখ হাসিনা ও শেখ রেহানা প্রানে বেচে যান। আজ যিনি বাংলাদেশের মমতাময়ী মা। রাষ্ট্রনায়ক। যিনি উন্নয়নে দৃষ্টান্ত স্থাপন করে বিশ্বকে তাকলাগিয়ে দিয়েছেন সেই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বাহিরে পালিয়ে থাকা বঙ্গবন্ধু ও তার পরিবারের খুনিদের দ্রুত বাংলার মাটিতে ফিরিয়ে এনে শাস্তি কার্যকরের অনুরোধ জানান।

উপস্থিত বিভিন্ন শাখা পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দদের মাঝে আরও আলোচনা করেন আঞ্চলিক ব্যবস্থাপক মোহাম্মদ তৌহিদুল ইসলাম, দশমিনা উপজেলার বাশবাড়িয়া শাখার ব্যবস্থাপক মোহাম্মদ হুমায়ুন কবির, বাউফল-১ শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শহিদুল ইসলাম, বাউফল-২ শাখার ব্যবস্থাপক কেএম আলমগীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করে আলোচনা করেন এরিয়া ম্যানেজার জিইপি বাউফল অঞ্চলের এমএ সাঈদ।

অনুষ্ঠানটি পবিত্র কোরআন তেলোয়াত ও পবিত্র গীতা থেকে পাঠ করে শুরু করেন এবং আলোচনার শেষে মিলাদ পড়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের এবং মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana