শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
গৌরনদীতে গণডাকাতির ঘটনায় মামলা দায়ের – দুইজন গ্রেফতার

গৌরনদীতে গণডাকাতির ঘটনায় মামলা দায়ের – দুইজন গ্রেফতার

বরিশাল রিপোর্টঃ দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ বাণিজ্যিক বন্দর গৌরনদী উপজেলার টরকী বন্দরে পাহারাদারসহ অর্ধশতাধিক মানুষকে বেঁধে রেখে ১৪টি ব্যবসায়ীক প্রতিষ্ঠানে দুর্ধর্ষ গণডাকাতির ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মানিক সাহা বাদি হয়ে গৌরনদী মডেল থানায় অজ্ঞাতনামা ২০ থেকে ২৫ জনের বিরুদ্ধে রবিবার দিবাগত রাতে মামলাটি দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে টরকীরচর মহল্লার নাজেম আলী হাওলাদারের পুত্র আলী হোসেন হাওলাদার (৫০) ও বড় কসবা মহল্লার বাবুল ফকিরের পুত্র আরিফ ফকিরকে (২৪) গ্রেফতার করেছে। সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট দিবাগত রাত দুইটার দিকে পালরদী নদীর তীরবর্তী ঐতিহ্যবাহী টরকী বন্দরে সশস্ত্র ডাকাতদল প্রবেশ করে।

প্রথমে দুটি চেক পোষ্ট বসিয়ে ব্যারিকেট দিয়ে দুইজন পাহারাদার, বন্দরে চলাচলরত ব্যবসায়ী, শ্রমিক ও পথচারীসহ ৪০ থেকে ৫০ জনকে বেঁধে জিম্মি করে রাখে। পরে দেড় ঘন্টাব্যাপী তান্ডব চালিয়ে ১৪টি ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট চালায়। ডাকাতরা নগদ ৩৩ লাখ টাকা, ৩৫ কার্টুন দামি সিগারেটসহ অর্ধলক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

তবে সচেতন নাগরিকদের দাবি, টরকী বন্দরে স্থায়ী পুলিশ ক্যাম্প থাকা সত্বেও তারা গণডাকাতির সময় কিছুই টের না পাওয়ার বিষয়টি রহস্যজনক।

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana