শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
কুয়াকাটার মহিপুরে ২ লক্ষ চিংড়ি রেনুসহ ৪ ব‍্যবসায়ী গ্রেপ্তার।

কুয়াকাটার মহিপুরে ২ লক্ষ চিংড়ি রেনুসহ ৪ ব‍্যবসায়ী গ্রেপ্তার।

জাকারিয়া জাহিদ, কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: কুয়াকাটার  মহিপুরে ২ লক্ষ অবৈধ চিংড়ি রেনুসহ ৪ রেনু ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মহিপুর থানায় অবস্থিত নিজামপুর কোষ্টগার্ড। সোমবার(২৩ আগস্ট ) রাতে মৎস বন্দর আলীপুর বাজারের একটি গদিতে অভিযান চালিয়ে তদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো আইয়ুব আলী (৫৮), জলিল মীরা (৫০), দেলোয়ার মল্লিক (৪৮) ও ছগির (৩০)। তাদের সবার বাড়ী মহিপুর থানার বিভিন্ন গ্রামে। পরে আটককৃত চিংড়ি রেনু শিববাড়িয়া নদীতে অবমুক্ত করা হয়।
এ ঘটনায় রাত দশটার দিকে কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা বাদী হয়ে গ্রেফতারকৃত ৪ জনের নামে মহিপুর থানায় মৎস্য সংরক্ষন ও সুরক্ষা বিধিমালা আইনে একটি মামলা দায়ের করেছেন।
কলাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহা গনমাধ্যমকে জানায়, গ্রেপ্তাকৃতরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে চিংড়ি রেনুর ব্যবসা করে আসছে। এসব অবৈধ চিংড়ি রেনু ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana