শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
চেয়ারম্যান আলতাফ হাওলাদার ফের জেলহাজতে

চেয়ারম্যান আলতাফ হাওলাদার ফের জেলহাজতে

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইনের পৃথক দুটি মামলায় পটুয়াখালী সদর উপজেলার ছোটবিঘাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ছোটবিঘাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদারসহ ১৬ জনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে পটুয়াখালী দ্রুত বিচার ট্রাইবুনাল আদালতের বিজ্ঞ বিচারক মো. আমিরুল ইসলাম জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী মো. আল আমিন হাওলাদার জানান, দ্রুত বিচার আইনে ছোটবিঘাই এলাকার ব্রিকফিল্ড ব্যবসায়ী মোঃ শহীদ গাজী বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন।

মামলায় আলতাফ হোসেন হাওলাদারসহ মোট ১৬ জনকে আসামি করা হয়। দুটি মামলায় উক্ত আসামীরা মহামান্য হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছিল।

সোমবার স্বেচ্ছায় আসামিরা বিজ্ঞ আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত সিডব্লিউ মুলে আসামিদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আইনজীবী আরও জানান, দ্রুত বিচার আইনের মামলায় ( ১৬০/২১) ১৬ জন আসামিকে আসামী করা হয়। এবং এদের মধ্যে ১৪ জনের নামে দ্রুত বিচার আইনের আরেকটি মামলায় আসামি করা হয়। যার মামলা নং (১৩৯/২১)।  আসামি পক্ষে আইনীজীবী ছিলেন মো. মিজানুর রহমান, সিনিয়র আইনজীবী আবুল কাসেম, ও অ্যাড. এনামুল হক। ১৩৯ নং মামলার বাদী পক্ষের আইনীজীবী ছিলেন, এড.উজ্জ্বল বসু ও ১৬০ নং মামলার সৈয়দ মো. মহসীন, এবং অতিরিক্ত আইনজীবী মো.আল আমিন।

উল্লেখ্য, এর আগেও চাল আত্মসাতের মামলায় ছোট বিঘাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার গ্রেফতার হয়। এছাড়াও তিনি নিজের স্বীকারোক্তিতে বলেন, তার একাধিক মামলা এখনো চলমান রয়েছে।

এবিষয়ে স্থানীয় জনসাধারণরা বলেন, কিছুদিন আগেও চাল আত্মাসাৎ এর মামলায় জেলে গেছেন, এবার ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার’কে মারধর করায় ঐ ইউপি সদস্য কোর্টে মামলা করেছে, তাকে সহ ১৬ জনের জেল হয়েছে।
তবে এটা নিশ্চিত মাটি ভাংগা বাজারে ইটভাটায় ভাংচুর, লুট করা মামলায় এদের সকলের জেল হয়েছে।

এসময় স্থানীয়রা আরও বলেন, আমাদের ছোটবিঘাই ইউনিয়ন পরিষদ একটি অবহেলিত ইউনিয়ন পরিষদ রাস্তঘাটের তেমন কোন উন্নতি নেই। আমরা এমন কলংকিত চেয়ারম্যান চাই না, আমরা সৎ নির্ভীক এলাকার উন্নয়ন হোক এমন একজন যোগ্য চেয়ারম্যান চাই।#####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana