শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
বরিশালের ভোটার না হয়েও নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যাস্ত বরকতউল্লাহ কাশেমী

বরিশালের ভোটার না হয়েও নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যাস্ত বরকতউল্লাহ কাশেমী

শামীম আহমেদ: তিনি না এখন পর্যন্ত ইউনিয়নের ভোটার না স্থাণীয় মানুষজনদের পরিচিত মুখ। নির্বাচনের নিয়ম বর্হিভূতভাবে নিজেকে প্রচার প্রচারণায় ব্যাস্ত রেখেছেন হাত পাখার সম্ভ্যাব্য প্রার্থী বরকতউল্লাহ কাশেমী। যদিও এখন পর্যন্ত ওই ইউনিয়নে নির্বাচনী কোন তফসিল ঘোষনা করা হয়নি।

 

স্থাণীয় একাধিক মানুষদের এই অভিযোগের ভিত্তিতে ১ নং রায়পাশা-কড়াপুড় ইউনিয়নে স্থাণীয় একাধিক ব্যাক্তির সাথে আলাপ কালে জানা যায়, নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়নি ১ নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নে। তবে নির্বাচনী নিয়ম বহিভূত ভাবে বরকতউল্লাহ কাশেমী বরিশাল সদর উপজেলার ১ নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নে বেশ কিছুদিন যাবৎ হাত পাখার প্রার্থী হিসেবে নিজের প্রচার প্রচারণা চালিয়ে আসছে।

 

খোঁজ নিয়ে জানা যায়, বরকত উল্লাহ কাশেমী এখন পর্যন্ত ১ নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের বাসিন্দা নয়। তিনি ঢাকার মিরপুরের পীরের বাগ এলাকায় একটি মাদরাসায় কর্মরত এবং ওই এলাকার ভোটার। তবে আসন্ন দ্বীতিয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে তিনি ওই ইউনিয়নে নিজেকে সরব রেখেছেন সর্বদা।

 

নাম প্রকাশ না করার শর্তে ইউনিয়নের কটুরাকাঠি ৪ নং ওয়ার্ডের এক ব্যাক্তি জানান, বরকত উল্লাহ ছোটবেলা থেকেই সপরিবারে ঢাকায় থাকে এবং তিনি ঢাকার ভোটারও তবে হুট করে ইউনিয়নে এসে নিজেকে আসন্ন ইউনিয়ন পরিষদে নির্বাচনে নিজেকে হাতপাখার মনোনীত প্রার্থী হিসেবে ঘোষনা করে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে নিয়মিত। খোজ নিয়ে বরকত উল্লাহ কাশেমি বেশ কিছুদিন ধরে নিজের ভোটার ঠিকানা পরিবর্তন করা জন্য বেশ দৌড়ঝাপ করছেন ইউনিয়ন পরিষদে।

 

এসকল বিষয়ে স্থাণীয় ব্যাক্তিদের আরো জানান, প্রার্থী যেই হোক না ক্যানো যিনি এলাকা সন্ত্রাস, মাদক মুক্ত ও মডেল ইউনিয়নে রুপান্তরিত করবে আমরা তাকেই ভোট দিবো।

 

এই ঘটনায় বরকতউল্লাহ কাশেমীর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, আমি কারো কাছে ভোট চাইনি এবং আমার আমি রাস্তায় বের হলে আমি কারো সাথে কথা বল্লে আমার সাথে থাকা ব্যাক্তিরা আমাকে হাত পাখা দিয়ে বাতাস করে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana