শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝড়ে গেলো  তিন শিক্ষার্থীর প্রাণ আইপিডিজি ডিস্ট্রিক গভর্নরকে  ফুলেল শুভেচ্ছা জানান রোটারি ক্লাব অব বরিশালের সভাপতি পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ ভাবে মাটি কাটার দায়ে ৩ লাখ টাকা জরিমানা। কলাপাড়ায় সার সরবরাহে সঙ্কট,দিশেহারা কৃষকসহ ডিলাররা। মহান শিক্ষা দিবস উপলক্ষে বরিশালে ছাত্র সমাবেশ বরিশালে কলেজছাত্র হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসি, ৪ জনের যাবজ্জীবন র্কীতনখোলা নদীর তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ পায়রা সেতু দক্ষিনাঞ্চলে মানুষের জন্য আরেকটি পদ্মা সেতুর মতো-ওবায়দুল কাদের বরিশালে শেবাচিমে ডিজিও বিভাগ চালু মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি
নোভো কার্গোর মালিকের গাড়িতে অগ্নিসংযোগের প্রতিবাদ সভা

নোভো কার্গোর মালিকের গাড়িতে অগ্নিসংযোগের প্রতিবাদ সভা

শামীম আহমেদ: দেশের খ্যাতনামা ব্যবসায়ীক প্রতিষ্ঠান নোভো কার্গোর ম্যানেজিং ডিরেক্টর ও স্বেচ্ছাসেবী সংগঠন সৈয়দ মতলুবর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যানের ব্যক্তিগত প্রাইভেটকারে গভীর রাতে অগ্নিসংযোগ করা হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে ও ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শুক্রবার সকাল দশটায় সংবাদ সম্মেলন এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ফাউন্ডেশনের উদ্যোগে ঘটনাস্থল বরিশালের গৌরনদী উপজেলার নাঠৈ গ্রামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এসএম মহিউদ্দিন বাদশা।

 

সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভায় ওই এলাকাসহ পাশ্ববর্তী গ্রামের কয়েকশ’ নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

 

বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী এসএম মোস্তাফিজুর রহমান দিনুর গ্রামের বাড়ির আঙ্গিনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মহিউদ্দিন বাদশা বলেন, করোনা রোগীদের চিকিৎসা সেবায় গৌরনদী উপজেলা হাসপাতালে বিনামূল্যে ২০টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করতে ঢাকা থেকে নিজ জন্মভূমিতে এসেছিলেন নোভো কার্গোর ম্যানেজিং ডিরেক্টর এসএম মোস্তাফিজুর রহমান দিনু।

 

গত ৫ সেপ্টেম্বর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করে রাতে তিনি (দিনু) নিজবাড়িতে রাত্রীযাপন করছিলেন। ওইদিন দিবাগত গভীররাতে বাসভবনের গ্যারেজে থাকা ব্যবসায়ীর ব্যক্তিগত প্রাইভেটকারে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা অগ্নিসংযোগ করে।

 

প্রতিবাদ সভায় স্থানীয় সমাজ সেবক আব্দুস সাত্তারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাক্কানী আলম, কৃষ্ণ কান্ত দে, ফাউন্ডেশনের সদস্য সাংবাদিক জহুরুল ইসলাম জহির, সাবেক প্রধানশিক্ষক মুক্তিযোদ্ধা শাহ আলম, ফাউন্ডেশনের গৌরনদী কমিটির সাধারণ সম্পাদক মাহামুদুল হাসান, ইউপি সদস্য সৈয়দ মেহেদী হাসান সুলভ প্রমুখ।

 

বক্তারা বলেন, অভিবক্ত গৌরনদী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম সৈয়দ মতলুবর রহমানের আদর্শকে নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়া এবং আলোকিত সমাজ গড়তে দীর্ঘ ২৮ বছর ধরে কাজ করে আসছেন মোস্তাফিজুর রহমান দিনু।

 

এলাকার উন্নয়নে তাকে (দিনু) বাঁধাগ্রস্থ করতে তার ব্যক্তিগত প্রাইভেটকারে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা অগ্নিসংযোগ করেছে। তাই বক্তারা অনতিবিলম্বে সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana