মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউপি নির্বাচন : বাবুগঞ্জে ৫২ প্রার্থীর মনোনয়ন দাখিল দশমিনায় মা’কে কু-প্রস্তাব দিয়ে শ্লীলতাহানি, বাধা দেয়ায় মা-ছেলেকে কুপিয়ে জখম চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোটযুদ্ধে রিপন হাওলাদার-মারুফ-চাঁন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম মোস্তফা দেশে নির্বাচন কমিশন শাক্তিশালী না হলে একটি গণতান্ত্রিক রাষ্ট্র গঠন করা সম্ভব হবে না-হানিফ বাংলাদেশী। বরিশালে ছাত্র ফেডারেশনের বিক্ষোভ সমাবেশ বেগম জিয়ার সু-চিকিৎসার দাবিতে বরিশালে বিক্ষোভ বরিশালের দুই উপজেলায় ১০ বহিরাগত আটক, একজনের দন্ড বরিশাল বিভাগের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও রেঞ্জ ডিআইজি বরিশালের রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইভিএম দেখে ভোটাররা বিভ্রান্তির পড়ে – যেখানে, সেখানে বাটন চেপেছে রামনাবাদ নদীর ধারে ওড়নায় পেচানো নবজাতকের মরদেহ
মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি

মেহেন্দীগঞ্জে ছেলের হাতে আটক বৃদ্ধা মাকে উদ্ধারে ব্যর্থ জনপ্রতিনিধি

শামীম আহমেদঃ বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার কাজিরহাট থানার অন্ধারমানিক ইউনিয়নে খাদিজা বেগম (৯৫) নামের এক বৃদ্ধা মাকে গত ১৫দিন ধরে গৃহবন্দি করে রেখেছেন তার পুত্র মকবুল আহমেদ খান।
ঘটনাটি জানতে পেরে বুধবার সকালে গৃহবন্দি বৃদ্ধাকে উদ্ধারে ছুটে যান স্থানীয় ইউপি চেয়ারম্যান।

 

কিন্তু ব্যর্থ হয়ে ফিরে আসতে হয়েছে তাকে। গৃহবন্দি বৃদ্ধা আন্ধারমানিক ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মৃত ইয়াসিন খানের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৯ আগষ্ট থেকে বৃদ্ধা মায়ের সম্পত্তি লিখে নেওয়ার জন্য ঘরের মধ্যে আটক করে রেখেছে তার ছেলে মকবুল খান। তাকে বাইরে যেমন বের হতে দিচ্ছেনা, তেমনি অন্যান্য সন্তান এবং প্রতিবেশীদের সাথেও কথা বলা বা যোগাযোগ করতে দেয়া হচ্ছেনা।
তাই এ ঘটনায় বৃদ্ধা মাকে উদ্ধারের দাবি জানিয়ে অপর দুই ছেলে সেলিম খান ও আলী আহমেদ খান এবং মেয়ে ছকিনা বেগম কাজিরহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

 

এদিকে বৃদ্ধাকে গৃহবন্দি করে রাখার খবর পেয়ে ছেলে মকবুলের বাড়িতে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে ছুটে যান আন্ধারমানিক ইউনিয়নের চেয়ারম্যান কাজী সহিদুল ইসলাম।

 

তারা প্রায় দুইঘন্টা বাড়ির দরজায় দাঁড়িয়ে থাকলেও মকবুল ও তার পরিবারের সদস্যরা দরজা খোলেননি। তথ্যের সত্যতা স্বীকার করেছেন ইউপি চেয়ারম্যান কাজী সহিদুল ইসলাম।

বৃদ্ধা খাদিজার ছোট পুত্র সেলিম খান বলেন, গত ২২ আগষ্ট তার মাকে চিকিৎসার কথা বলে ভাই মকবুল খান বরিশাল নিয়ে যায় এবং ২৯ আগষ্ট বাড়িতে নিয়ে আসে। পরোক্ষভাবে জানতে পারি মায়ের ২ একর ১৬ শতক জমি মকবুল খান সাব রেজিস্ট্রি অফিসের মাধ্যমে দলিল করে নিয়েছে।

 

এ ঘটনার সত্যতা জানার জন্য মায়ের সাথে আমরা যোগাযোগ করতে চাইলে তিনি তাকে ঘরের মধ্যে গৃহবন্দি করে রাখে। এমনকি আমাদের কারোর সাথে দেখা পর্যন্ত করতে দিচ্ছে না।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana